1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনায় সাবেক মন্ত্রী মন্নুজান সুফিয়ান ও তার ভাইবোনের দেশত্যাগে নিষেধাজ্ঞা কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত

সাংস্কৃতিক যাবতীয় অর্জনের মূলে শহীদ জিয়ার অবদান ডাঃ শফিকুল ইসলাম

  • আপডেট সময়ঃ শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ১৩ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:

আমাদের সাংস্কৃতিক যাবতীয় অর্জনের মূলে শহীদ জিয়ার অবদান অনস্বীকার্য। তার মতো করে এ ব্যাপারে এত গভীরভাবে কেউ ভাবেনি। তার বাস্তবোচিত কর্মকাণ্ডের ফলে এ দেশের সাংস্কৃতিক জগতে অভূতপূর্ব জাগরণ শুরু হয়েছিল। শনিবার (১২ অক্টোবর) সকালে জিয়া সাংস্কৃতিক সংগঠন জিসাসের গাজীপুর জেলা নবগঠিত আহ্বায়ক কমিটির কে বরন করে নেওয়া সময় নব গঠিত কমিটি কে উদ্দেশ্যে করে এসব কাথা বলেন,গাজীপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি ডাঃ মোঃ শফিকুল ইসলাম।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে বাংলাদেশের মানুষের আশা-প্রত্যাশা পূরণ করতে সক্ষম হব। তাই আমাদের ঐক্যবদ্ধ থাকার কোনো বিকল্প নেই। সেই লক্ষে কাজ করতে হবে তোমাদের।

তিনি আরও বলেন, একুশে পদক, স্বাধীনতা পদক সহ নানা অর্জনের রাষ্ট্রীয় স্বীকৃতির ব্যবস্থা তিনিই করেছিলেন। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিষ্ঠাতা তিনিই ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক টিপু সুলতান, জিয়া সাংস্কৃতিক সংগঠন জিসাসের গাজীপুর জেলা নবগঠিত আহ্বায়ক মোখতার আহমেদ, সদস্য সচিব কায়উম খান, যুগ্ম আহ্বায়ক নাসির, জনি, আব্দুল রাজ্জাক, রফিকুল ইসলাম, ফয়সাল, মনির, আব্দুল্লাহ আল মামুন, আরো অনেকেই ।

শেয়ার করুন

আরো দেখুন......